Friday, November 10, 2017

YOU CAN CHANGE YOUR LIFE

http://bodelen.com/afu.php?zoneid=2325447


The Less You Respond To Negativity, The More Peaceful Your Life Becomes




যারা নিজেকে নিয়ে ব্যস্ত থাকে তারা কখনও অন্যের দুঃখ কষ্টকে উপলদ্ধি করতে পারেনা

  you can't Be Strong All The Time...

যতদিন ভবে, না হবে না হবে, তোমার অবস্থা আমার সম। ঈষৎ হাসিবে, শুনে না শুনিবে বুঝে না বুঝিবে, যাতনা মম

আমি এমনভাবে পা ফেলি যেন মাটির বুকেও আঘাত না লাগে। আমার তো কারুকে দুঃখ দেবার কথা নয়

 Always Tell Someone How You Feel Because Opportunities Are Gone In The Blink Of The Eye

 

জীবনে কিছু কিছু প্রশ্ন থাকে যার উত্তর কখনও মিলেনা, কিছু কিছু ভুল থাকে যা শোধরানো যায়না, আর কিছু কিছু কষ্ট থাকে যা কাউকে বলা যায়না

যত্ন করে কাঁদানোর জন্যখুব আপন মানুষগুলোই যথেষ্ট!

 Always Tell Someone How You Feel Because Opportunities Are Gone In The Blink Of The Eye

এতোটা নিশব্দে জেগে থাকা যায় না, তবু জেগে আছি.... আরো কতো শব্দহীন হাঁটবে তুমি, আরো কতো নিভৃত চরনে আমি কি কিছুই শুনবো না- আমি কি কিছুই জানবো না!

 

আমি একা এই ব্রহ্মান্ডের ভেতর একটি বিন্দুর মতো আমি একা

একদা ছিল না ‘জুতো’ চরণ-যুগলে দহিল হৃদয় মম সেই ক্ষোভানলে। ধীরে ধীরে চুপি চুপি দুঃখাকুল মনে, গেলাম ভজনালয়ে ভজন কারণে!

আর কে দেবে আমি ছাড়াআসল শোভন কষ্ট,কার পুড়েছে জন্ম থেকে কপাল এমনআমার মত ক’জনের আরসব হয়েছে নষ্ট,আর কে দেবে আমার মতো হৃষ্টপুষ্ট কষ্ট

  Sitting Beside Someone



 


No comments:

Post a Comment

JOBS FOR YOU

CLICK FOR DETAILS- I have a job for you. This job work at home.Time 2--3 hour and you can earn money $127 per day.Fast join $30 free.No ...